Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

রাজধানীর যাত্রাবাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে মাহমুদুল হাসান রোহিত (১৯) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মারজান (১৮) নামে তার এক বন্ধু গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বিকেল ৪টার দিকে মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের কাছাকাছি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সাড়ে ৪টার দিকে মাহমুদুল হাসানের মৃত্যু হয়।

মাহমুদুল ও মারজানকে উদ্ধার করে হাসপাতালে আনা পথচারী ইব্রাহিম হোসেন জানান, তিনি তাদের দু’জনকে আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখেন। পরে উদ্ধার করে ঢামেকে নিয়ে যান। তবে কীভাবে তারা দুর্ঘটনার কবলে পড়েছে, তা তিনি জানেন না।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক-এর মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটরসাইকেল আরোহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ