Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিএনডি প্রকল্পের রড লুটের ঘটনায় আরও ৪ ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ৫:২৮ পিএম

ফতুল্লার পাগলা দেলপাড়া ক্যানেলপাড়স্থ ডিএনডি প্রকল্পের( সেনাবাহিনীর আওতাধীন) ব্রীজ নির্মানের ১৩ টন রড লুট করার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আন্তঃজেলা ডাকাত দলের আরো ৪ সদস্য কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় তাদের স্বীকারোক্তি মোতাবেক লুন্ঠিত ১৩টন রডের মধ্যো সাড়ে ৪ টন উদ্ধার সহ ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক ( নারায়নগঞ্জ-ট-০৫-০০৬২)জব্দ করেছে বলে জানায় পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো শরিয়তপুর জেলার গোসাইহাট থানার বড় কাচনা গ্রামের মৃত ওমর আলীর পুত্র ও ঢাকার শ্যামপুর বটতলার নুরু মিয়ার ভাড়াটিয়া কালু মিয়া(৩৫),ঢাকার কেরানীগঞ্জের সাতগাঁওয়ের মৃত মোসলেম মিয়ার পুত্র নান্টু মিয়া(৪০),পটুয়াখালি জেলার গলাচিপা থানার আমির বাড়িয়া গ্রামের হাফেজ হাওলাদারের পুত্র রিয়াজ(৪৫) ও ঢাকার কেরানীগঞ্জের চন্ডিপুরের হাজী রেজাউল করিমের পুত্র মাসুদ(৩০)।

থানা পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১০ টার দিকে ফতুল্লা মডেল থানার ওসি(অপারেশন) সঞ্জয় সরকার, মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই ইমানুর,এস,আই আসাদ সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে ফতুল্লার সাইনবোর্ড থেকে প্রথমে কালু কে আটক করা হয় পরে তার স্বীকারোক্তি মেতাবেক কেরানীগঞ্জের জিঞ্জিরা বাজার,ডাকপাড়া থেকে নান্টু মিয়া কে আটক করে।এ সময় ডাকপাড়া নাদিয়া ট্রেডার্সের সামনে থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক ও নাদিয়া ট্রেডার্সের ভিতরে লুকায়িত থাকা ৫৫০ কেজি লুন্ঠনকৃত রড উদ্ধার করে পুলিশ।পরে একই এলাকা থেকে রিয়াজ কে আটক করে পুলিশ।রিয়াজের স্বীকারোক্তি মোতাবেক কেরানীগঞ্জের আটিপাড়াস্থ রেজা হাডওয়ার্ডের মালিক মাসুদ কে আটক করে পুলিশ।পরে তার স্বীকারোক্তিমোতাবেক তার মালিকানাধীন রেজা হাডওয়ার্ডের ভিতরে থাকা ৪৬ বান্ডিলে থাকা লুন্ঠনকৃত ৪ টন রড উদ্ধার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ