Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে লাইসেন্স না থাকায় ও মামলা থাকায় বেসরকারি হাসপাতাল সিলগালা

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ৭:১২ পিএম

মাদারীপুরে লাইসেন্সবিহীন হাসপাতাল পরিচালনা ও মালিকানা দ্বন্দ্ব নিয়ে মামলা থাকায় ডিজিটাল এ্যাপোলো হাসপাতাল সিলগালা করে দিয়েছে জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগ। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে হাসপাতালটি সিলগালা করার সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুল হক ও সদর হাসপাতালের ডা. মীর রায়হান উপস্থিত ছিলেন।

জানা যায়, গত ৮ মার্চ পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক সমূহ) স্বাস্থ্য অধিদপ্তর এ্যাপোলো হাসপাতালের পরিচালকদের চিঠি দিয়ে বন্ধ রাখার নির্দেশ প্রদান করে। চিঠিতে লাইসেন্সবিহীনভাবে প্রতিষ্ঠানটি পরিচালনা করায় বিজ্ঞ আদালতে এর মালিকানা বিষয়ে চূড়ান্ত নিষ্পত্তি না হওয়া পর্যন্ত প্রতিষ্ঠানের সকল কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়। হাসপাতাল কর্তৃপক্ষ এই চিঠির নির্দেশ পালন না জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগ দুপুর ১ টার দিকে হাসপাতালটি সিলগালা করে দেয়। সেসময় হাসপাতালে ভর্তি থাকা রোগীদের অন্যত্র সরিয়ে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ