Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় মারা গেলেন সাবেক জজ মমতাজ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ২:১৪ পিএম

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এবং সাবেক জেলা ও দায়রা জজ মমতাজ আলী ভূঁইয়া ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার রাত সাড়ে ৩ টার দিকে এলিফ্যান্ট রোডের নিজ বাসায় তিনি মারা যান।

মরহুমের জানাজার নামাজ বেলা ১১টায় সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। সুপ্রিম কোর্টের আইনজীবী মোস্তফা কামাল বাচ্চু গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন।

মমতাজ আলী ভূঁইয়া সুপ্রিম কোর্টের আইনজীবী ওয়ালিদ ইসলামের পিতা। এদিকে, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ও সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেল মো. আতিকুল হক সেলিম - এর সহধর্মিণী সায়মা মালেকীন সোমা বুধবার রাত ১০.২০ মিনিটের দিকে বাসায় আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন) । মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৩৮ বছর। বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি অ্যাটর্নী জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ