Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় হামলার ঘটনায় আরো ৭ মামলা

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় হামলার ঘটনায় এখন পর্যন্ত ৪৮টি মামলা হয়েছে। এসব মামলায় আসামি করা হয়েছে ৩০ হাজারেরও বেশি। এরমধ্যে ছয়টি মামলায় ১৩৭ জনের নাম উল্লেখ করা হয়। অবশিষ্ট মামলায় সবাই অজ্ঞাতনামা দুষ্কৃতিকারী।

গত মঙ্গলবার সদর থানায় আরও ৭টি মামলা দায়ের করা হয়। পুলিশ ও ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে এসব মামলা দায়ের করা হয়েছে। সদর মডেল থানাতেই ৪২টি মামলা হয়েছে। এছাড়া আশুগঞ্জ থানায় ৩টি, সরাইলে ২টি ও আখাউড়া রেলওয়ে থানায় ১টি মামলা হয়। এখন পর্যন্ত ৩২ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ৩২ জনের মধ্যে হেফাজতে ইসলামের কোন নেতা-কর্মী নেই। গ্রেফতারকৃতদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে হরতালের দিন বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুরকারী আরমান আলিফ। গত ৪ এপ্রিল রাতে সদর উপজেলার বিশ্বরোড এলাকা থেকে র‌্যাব-১৪ এর একটি দল গ্রেফতার করে।
জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, তিন থানায় এ পর্যন্ত ৪৭টি মামলা হয়েছে। এছাড়া রেলওয়ে পুলিশের পক্ষ থেকে ১টি মামলা হয়েছে বলে আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল করিম জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাহ্মণবাড়িয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ