Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে ১০০ লিটার দেশীয় চোলাই মদসহ ৪জন গ্রেফতার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৫:৩৫ পিএম

টাঙ্গাইল পৌর শহরের অভিযান চালিয়ে ১০০ লিটার দেশীয় চোলাই মদসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

আজ বুধবার টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে সদর থানাধীন কান্দাপাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন।
কোম্পানী কমান্ডার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের কান্দাপাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করে চার জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকুতরা হলো- রবি দাস (৩৫), পিতা- মৃত- জয়নাল রবি দাস, কৈলাস রবি দাস (৩৩), পিতা- মৃত-অন্তু রবি দাস, তুলসী রবি দাস (৪২), পিতা- মৃত- শিবু রবি দাস, সর্ব সাং- কান্দাপাড়া (রবি দাস পাড়া), মোঃ এহসানুল হক মিলন (২৬), পিতা- মোঃ আঃ লতিফ মন্ডল, সাং-পরদিঘুলীয়া, সর্ব থানা- টাঙ্গাইল সদর, জেলা- টাঙ্গাইল। এসময় তাদরে কাছ থেকে ১০০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য দেশীয় চোলাই মদ অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল সদরসহ অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছিলো তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ