Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক বহিষ্কার

মাওলানা মামুনুলের পক্ষে স্ট্যাটাস

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা মো. ফয়েজ উদ্দিন কে বহিষ্কার করা হয়েছে। গত সোমবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মো. ফয়েজ উদ্দিন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তার বাড়ি জেলার ছাতক উপজেলায়। ছাত্রলীগ সূত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা ফয়েজ উদ্দিন তার ফেসবুক আইডি থেকে হেফাজত নেতা মাওলানা মামুনুল হকের পক্ষে স্ট্যাটাস দেয়। নিজের আইডি থেকে তার ফেসবুক লাইভও শেয়ার করে। এছাড়া মামুনুল হকের পক্ষ নেয়ায় সংগঠনের নেতাকর্মীদের দোষারোপ করে সে। তার সংগঠন বিরোধী কার্যক্রমে সমালোচনা শুরু হলে সোমবার বিষয়টি আমলে নেয় কেন্দ্র। পরে জরুরী সিদ্ধান্তে নিয়ে তাকে বহিষ্কার করা হয়। এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনকে ফোন দিলে তার ফোন বন্ধ পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ