Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পাওয়ার ট্রলির চালক নিহত

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ১০:২৪ পিএম

মোবারকগঞ্জ চিনিকলে পাওয়ার ট্রলিতে করে আঁখ নিয়ে আসার পথে সড়ক দুর্ঘটনায় ত্রিলোচাঁনপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গ গ্রামের মশিউর রহমান (৩৮) নামের পাওয়ার ট্রলি চালক নিহত হয়েছে।

জানা গেছে মঙ্গলবার সন্ধ্যার পর বালিয়াডাঙ্গা থেকে আখ মোচিকে সরবরাহ করার জন্য নিয়ে আসার পথে কাশিপুর মিলের ফার্মের রাস্তায় আখ বোঝায় পাওয়ার ট্রলি মেহগুন গাছের সাথে ধাক্কা লেগে ট্রলি উল্টে যায়। এসময় ঘটনাস্থলে চালক আঁখের নীচে চাপা পড়ে গুরুতর আহত হয়।সেখান উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে হাসপাতালে ছুটে যান ঝিনাইদহ-৪ সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, কালীগঞ্জ সুগার মিলের শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম রসূল, মিলের ইক্ষু বিভাগের সিপিও গৌতম কুমার মন্ডল ও শ্রমিক সদস্য পিকু রহমান। এসময় তারা ঘটনাস্থলে যান এবং নিহত মশিউর রহমানের পরিবারের সান্ত্বনা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ