Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘ভাড়ুয়া’-তে জুটি বাঁধলেন চঞ্চল-সারিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ৬:২২ পিএম

একসঙ্গে জুটি বাঁধলেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী এবং মডেল অভিনেত্রী সারিকা। তারা জুটি বেঁধে ‘ভাড়ুয়া’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন। নাটকটি রচনা করেছেন বৃন্দাবন দাস এবং পরিচালনা করেছেন সকাল আহমেদ। সম্প্রতি নাটকটি পূবাইল ও উত্তরায় শুটিং হয়েছে। এতে সাহেব আলী চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও সেলিনা চরিত্রে অভিনয় করছেন সারিকা করিম।

নাটকের গল্পে দেখা যাবে, গ্রামের ছেলে সাহেব আলী। দর্জির দোকানের কারিগর। ছোটবেলা থেকেই সেলিনার সঙ্গে তার প্রেম। সেই প্রেম বিয়ে পর্যন্ত গিয়ে সংসারও চলছে ঠিকঠাক। স্ত্রীর বায়না সে পড়াশোনা করবে। এতে সাহেব আলীর কোনো আপত্তি নেই। স্ত্রীর পড়াশোনার ইচ্ছাও পূরণ করে। কিন্তু গ্রামের মানুষের নানা কটু কথা চলতে থাকে। সেলিনা নাকি পড়াশোনা করে লাপাত্তা হয়ে যাবে একদিন। কিন্তু সাহেব আলী এসব কথায় মন দেন না, বরং তিনি স্ত্রীর শহরে গিয়ে চাকরি করার ইচ্ছাটাও পূরণ করেন। একদিন, দুদিন, তিনদিন যায়, তারপর একদিন ঠিকই সাহেব আলীর মনে ভয় ঢুকে যায়। আদৌ কি সেলিনা বদলে যাবে, নাকি ফিরে আসবে নিজের সংসারে।

নাটকটিতে আরো অভিনয় করছেন বরুন, শেলী আহসান, রাশেদা, রানা। আলী বশিরের প্রযোজনায় আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত নাটকটি একটি বেসরকারি টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালায় প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলা নাটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ