Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভালোবাসা দিবসে জোভান-সাবিলার ‘ব্রেকআপ বয়’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ২:৪৬ পিএম
বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সম্প্রতি নির্মাণ শেষ হলো ‘ব্রেকআপ বয়’-এর। মাসুদুল হাসানের গল্প ভাবনায় নাটকটির চিত্রনাট্য লিখেছেন কুদরত উল্লাহ। এটি নির্মাণ করেছেন সহিদ উন নবী। এতে অভিনয় করেছেন, ফারহান আহমেদ জোভান, সাবিলা নূর, কায়েজ চৌধুরি, নির্জন মোমিন, জয়নাল জ্যাক, মান্তাহা।
 
নির্বাহী প্রযোজক আকবর হায়দার মুন্না’র প্রযোজনায় নাটকটি আসছে ভালোবাসা দিবসে প্রচার হবে বিগ বি এন্টারটেইন্টমেন্ট চ্যানেলে।
 
জোভান বলেন, অভিনয়ের জায়গা থেকে চেষ্টা করি সবসময় দশর্কদের মজার ছলে কিংবা সিরিয়াস হয়ে ভালো কিছুর মেসেজ দেওয়ার। ব্রেকআপ বয় নাটকের ক্ষেত্রেও তাই ঘটেছে। আমার ভক্তরা এই নাটকে আমাকে নতুন ভাবে দেখতে পাবেন। ভালো লাগবে সবার।
 
সাবিলা নূর বলেন, ভিন্ন চরিত্র করতেই এখন বেশি ভালো লাগে। এই নাটকে ক্ষেত্রে বলতেই পারি চরিত্রটা অনেকটা মজার আবার অনেক সাসপেন্স আছে।
 
নাটকটির নির্মাতা নবী বলেন, ‘কুদরত উল্লাহর চিত্রনাট্যে ভালোবাসা দিবসে আরও বেশ কিছু নাটকের শুটিং শেষ করেছি। এই নাটকটির গল্প ও চিত্রনাট্যও বেশ ভালো হয়েছে। সবসময় আমার নির্মা‍ণে ভিন্নতা রাখার চেষ্টা করি। আশা করি ভালোবাসা দিবসে এই নাটকের ক্ষেত্রেও ভিন্ন কিছুই দশর্ক দেখতে পাবেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলা নাটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ