Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

লক ডাউন দেয়া হয়েছে মানুষের কল্যাণে যা মানলে সকলেরই উপকার হবে- কালকিনির ইউএনও মেহেদী হাসান

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ৯:৪৪ পিএম

কালকিনিতে কঠোর পরিস্থিতিতে চলছে লক ডাউন। আর এই কঠোর পরিস্থিতি সৃষ্টি করতে দিনরাত উপজেলার এ প্রান্ত থেকে ও প্রান্ত ছুঁটে চলছেন কালকিনির ইউএনও মোঃ মেহেদী হাসান। শুধু কঠোর হস্তে লক ডাউন বাস্তবায়নই নয় সাথে লক ডাউনের উপকারিতার কথাও প্রচার করে সাধারণ মানুষদের সচেতন করছেন অনবরত ।

আজ (সোমবার) সন্ধ্যায় কালকিনি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের সামনে লক ডাউন বাস্তবায়নে অভিযান পরিচালনা করতে এসে ঔষধের ফার্মেসী ও ঔষধ কিনতে আসা সাধারণ মানুষের উদ্দেশ্যে ইউএনও মোঃ মেহেদী হাসান বলেন ‘লক ডাউন দেয়া হয়েছে মানুষের কল্যাণে। মানুষের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে এই লক ডাউন যার যার অবস্থান থেকে নিজে মানা এবং অন্যকে মানাতে কাজ করা সকলের দায়িত্ব। কারণ লক ডাউন মেনে প্রতিটি পরিবারে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করা হলেই নভেল করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নিজে এবং দেশের মানুষদের রক্ষা করা সম্ভব। আর পরিস্থিতি অনুকূলে আসলে হয়তো সামনে আর লক ডাউন আসবে না। এতে সকলেরই উপকার হবে। তাই নিজেদের ভালোর কথা চিন্তা করে সকলের লক ডাউন মানা উচিত’।

এসময় তিনি এক কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী অফিস খোলা দেখে সেটিও বন্ধ করে দেয়। যদিও সেখানো কোন মানুষ ছিলনা। পরে তিনি লগ ডাউন বাস্তবায়নের অভিযান চালাতে ভূরঘাটা বাজারের উদ্দেশ্যে চলে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ