Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথের ডিএসবির কর্মকর্তাকে ক্লোজড

সংবাদ প্রকাশের পর

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ৬:০৩ পিএম

সিলেটের বিশ্বনাথ থানার পাসপোর্ট তদন্তকারি কর্মকর্তা (ডিএসবি) এসআই জাকিরুল ইসলামের বিরুদ্ধে প্রকাশ্যে ঘোষ গ্রহণ ও দুর্নীতির অভিযোগের সংবাদ প্রকাশের পর অভিযোগের সত্যতা পেয়ে তাকে ক্লোজড করা হয়েছে । গতকাল রোববার বিশ^নাথ থানা এলাকা থেকে তাকে সিলেট পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।

টাকার জন্যে পাসপোর্ট তদন্তকালে আবেদনকারীদের সঙ্গে অশুভ আচরণও করেন এসআই জাকিরুল। কোথাও না গিয়ে মোবাইল ফোনে যোগাযোগ করে বিশ^নাথ বাজারের ভোজনঘর, মুসলিম সুইটমিট, বনফুল, মাদ্রাসা মার্কেটের চটপটি দেকানসহ যত্রতত্র বসে প্রকাশ্যে লোকজনের কাছ থেকে অবৈধভাবে টাকা আদায় করেন তিনি।
এছাড়া গ্রাহকদের মামলায় ঢুকানোর হুমকি ধামকি দিয়ে গ্রাকদের অপমান অপদস্ত ও হয়রানি করে অবৈধভাবে টাকা নেন বলে অভিযোগ।

৩ এপ্রিল শুক্রবার প্রাক্তণ ছাত্রলীগ নেতা তাহির মিয়ার পাসপোর্ট তদন্তকালে তাকে ভয়ভীতিসহ নানা হুমকি ধামকি দিয়ে টাকা ও দুই লিটার দুধ আদায় করেন। এসময় উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইদুর রহমান শাহিদসহ আরও গ্যণমান্য লোকজন উপস্থিত ছিলেন। জেলা পুলিশ ডিএসবি’র উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে এসআই জাকিরুলকে রোববার স্ট্যান্ড রিলিজ করা হয়।



 

Show all comments
  • Shamsulalam ৪ এপ্রিল, ২০২১, ৭:২৩ পিএম says : 0
    এদের মধ্যে মানবতা নাই তাই এদের মধ্যে আল্লাহ তাআলার ভয় জাগ্রত করুন হে আল্লাহ আমাদের সবাইকে হেদায়েত দান করুন আমীন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ