Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে চাঁদাবাজির অভিযোগে পুলিশ কর্মকর্তা ক্লোজড

প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : চাঁদাবাজির অভিযোগে বরিশাল পুলিশের বিমানবন্দর থানার এসআই রেহান উদ্দিনকে ক্লোজ করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়। হয়রানির শিকার নগরীর জিয়া সড়ক এলাকার বাসিন্দা মোকছেদ ও তার প্রবাসী বন্ধু সালাউদ্দিন জানান, গত ১ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টার দিকে ২০ হাজার টাকা বিকাশের মাধ্যমে উত্তোলন করে মোটরসাইকেলযোগে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা অতিক্রমের সময় এসআই রেহান তাদের গতিরোধ করে। এসআই রেহান দু’জনের জ্যাকেটের কলার ধরে তাদের নাম ঠিকানা জানতে চান। এক পর্যায়ে এসআই রেহান নিজের পকেট থেকে প্যাকেট ভর্তি ইয়াবা বের করে তা তাদের কাছে পাবার দাবি করেন। এ সময় লোকজন জড়ো হলে মোকছেদ ও তার প্রবাসী বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য নিকটবর্তী নির্জন স্থানে নিয়ে যান। সেখানে তাদের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে এসআই রেহান। অন্যথায় মাদক আইনে গ্রেফতারের হুমকি দেন।
হুমকিতে আতংকিত হয়ে মোকছেদ নগদ ১১ হাজার টাকা দিয়ে তার প্রবাসী বন্ধুকে নিয়ে সেখান থেকে চলে যান। পরে তারা পুলিশ সদর দফতরসহ বিভিন্ন কর্তৃপক্ষের কাছে বিষয়টি লিখিতভাবে জানান। এরই প্রেক্ষিতে মঙ্গলবার রাতে এসআই রেহানকে পুলিশ লাইন্সে ক্লোজ করা হয়। পুলিশ কমিশনার লুৎফর রহমান ম-ল বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে সাংবাদিকদের জানিয়েছেন। অভিযোগ প্রমাণিত হলে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশালে চাঁদাবাজির অভিযোগে পুলিশ কর্মকর্তা ক্লোজড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ