Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু কাপ কাবাডির ফাইনাল শুক্রবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১০:০৯ পিএম

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডির ফাইনাল শুক্রবার। সন্ধ্যা ৭টায় পল্টনস্থ শহীদ নুর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে শিরোপা নির্ধারনী ম্যাচ কেনিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। পাঁচ দলের টুর্নামেন্টে টানা চার ম্যাচ জিতেই সরাসরি ফাইনালে জায়গা পেয়েছে স্বাগতিকরা। বৃহস্পতিবার সন্ধ্যায় ফাইনালে ওঠার ম্যাচে কেনিয়া ৩৭-৩৬ পয়েন্টে শ্রীলঙ্কাকে হারিয়ে বাংলাদেশের সঙ্গী হয়েছে। ফাইনালে ম্যাটে নামার আগে আত্মবিশ্বাসী বাংলাদেশ দলের অধিনায়ক তুহিন তরফদার। তিনি শিরোপা জিততে চান।

তুহিন বলেন, ‘আলহামদুল্লিাহ। আমরা পাঁচ দলীয় টুর্নামেনেট ফাইনালে উঠেছি। দলের সবাই ভাল খেলেছে। এর মধ্যে আরদুজ্জামান মুন্সি ভাই আহত হয়েছিলেন। এখন ভাল আছেন। আমাদের প্রত্যাশা ফাইনালে সবটুকু উজাড় করে দিয়ে দেশের জন্য শিরোপা জেতা।’

বাংলাদেশের ভারতীয় কোচ সাজুরাম গয়াত বলেন, ‘বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি আয়োজন করায় আমি কাবাডি ফেডারেশনকে ধন্যবাদ জানাই। ফাইনাল ম্যাচের জন্য আমার দল প্রস্তুত। আমরা সর্বাত্মক চেষ্টা করবে সেরা হতে। চ্যাম্পিয়নশিপ জেতার জন্য আত্মবিশ্বাস রয়েছে আমাদের। কেনিয়া অফেন্স ভেরি গুড। ডিফেন্স নট ভেরি গুড। শ্রীলংকাও মোটামুটি ভালো দল। আমাদের সর্বশক্তি দিয়ে শিরোপা জেতার চেষ্টা করবো।’



 

Show all comments
  • Nannu chowhan ২ এপ্রিল, ২০২১, ৭:২৫ এএম says : 0
    Coronar karone eto hushiari jongonke musk na porate jorimana eaiguli valo dikoi bote, kintu eai nana rokom kria protijogita eaigoli jonogonero kriabidder shomagome eai corona virus palaia jabe naki? Hashshokor o boroi dukkho jonok amader eai shob proshashoner daitte thaka bektider karjjo kolap!Shorkar prodhanke khushe korte tel marar jonno jonogoner jibonke mrittur mokhe nia deowa boi ar ki hote pare?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাবাডি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ