Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

‘বোমা’ মারার হুমকি দিয়ে ব্যাংক জিম্মি

চট্টগ্রামে যুবক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

ব্যাংকে ঢুকে বোমা মারার হুমকি দিয়ে সবাইকে জিম্মি করে টাকা দাবি করার ঘটনায় এক তরুণকে গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। গতকাল বুধবার সন্ধ্যায় নগরীর নেভি হাসপাতাল গেইট এলাকার বিএনএস ঈসা খান সংলগ্ন ট্রাস্ট ব্যাংকে এ ঘটনা ঘটে। গ্রেফতার তারেকুল ইসলাম কক্সবাজার জেলার চকরিয়া এলাকার বাসিন্দা।

ইপিজেড থানার ওসি উৎপল বড়–য়া জানান, বিকেল ৩টায় ওই যুবক ট্রাস্ট ব্যাংকে ঢুকে বসে থাকে। কিছু সময় পর সে পকেটে হাত দিয়ে বোমা রাখা আছে উল্লেখ করে এবং ২০ লাখ টাকা দাবি করে। টাকা না দিলে বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দেয়। আকস্মিক এ ঘটনায় শঙ্কিত হয়ে পড়েন ব্যাংকে কর্মরত কর্মকর্তা-কর্মচারী এবং গ্রাহকেরা। ওসি জানান, ব্যাংকের কর্মকর্তারা তার সাথে আলাপ-আলোচনা করতে থাকেন এবং পুলিশে খবর দেন। পরে নৌবাহিনী, র‌্যাব ও পুলিশ সদস্যরা গিয়ে তাকে পাকড়াও করে। ওই তরুণ এক বছর আগে সর্বস্ব হারিয়ে কুয়েত থেকে দেশে আসে। সেই থেকে সে বেকার।
র‌্যাবের একজন কর্মকর্তা জানান, ব্যাংকে আটকে পড়া গ্রাহক-কর্মচারীদের বের করার পর তাকে আটক করে তল্লাশি করা হয়। তবে তার পকেটে একটি পারফিউমের কৌটা পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোমা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ