Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের দুই মহিলাসহ নিহত-৩ : আহত-১

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৭:২৭ পিএম

সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমা লালাবাজারে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথে দুই মহিলা ও অটোরিক্সা সিএনজির ড্রাইভার নিহত হয়েছেন। তাদের বাড়ি বিশ্বনাথ উপজেলার পূর্ব চানশী কাপন গ্রামের ডা. চেরাগ আলীর স্ত্রী রাহেলা বেগম (৫০) ও তার মেয়ে কামরুন্নাহার শিপা (২২) এবং ওসমানীনগর উপজেলার নিজ কুরুয়া গ্রামের অটোরিক্সার চালক শামিম মিয়া (৩৫)। বুধবার (৩১ মার্চ) বিকেল সাড়ে ৪টায় দক্ষিণ সুরমার লালাবাজার স্কুল এন্ড কলেজের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা এক্সপ্রেসের একটি বাস সিলেট আসার পথে লালাবাজার স্কুল এন্ড কলেজের সামনে আসা মাত্র একটি সিএনজি অটোরিক্সাকে পেছন থেকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ দুই যাত্রী নিহত হন। এতে অটোরিক্সার আরো ১যাত্রী গুরুত্বর আহত হন।

খবর পেয়ে দক্ষিণ সুমরা থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে। দুর্ঘটনার সময় গুরুতর আহত আরো তিনজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে ইনকিলাবকে বলেন, হবিগঞ্জ এক্সপ্রেসের গাড়ির ধাক্কায় সিএনজি অটোরিক্সার ড্রাইভারসহ আরো দুই মহিলা নিহত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ