Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

তালায় একাদশ শ্রেণীর ছাত্রী পপি উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ২:১৪ পিএম

সাতক্ষীরার তালায় অপহরণের দুই দিন পর একাদশ শ্রেণীর ছাত্রী পপি খাতুনকে (১৬) উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩১ মার্চ) ভোরে তালা উপজেলার ফলেয়া গ্রামে থেকে তাকে উদ্ধার করা হয়। একই সাথে অপহরণকারী শুভ বসাক (১৯) কে গ্রেফতার করেছে পুলিশ। শুভ বসাক ফলেয়া গ্রামের রামপ্রসাদ বসাকের ছেলে।

তালা থানায় দায়েরকৃত এজাহারে বলা হয়েছে, সাতক্ষীরা তালা উপজেলায় ফলেয়া গ্রামের রামপ্রসাদ বসাকের ছেলে শুভ বসাক একই এলাকার করিম বিশ্বাসের মেয়ে একাদশ শ্রেণীর ছাত্রী পপি খাতুনকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো।

গত ২৫ মার্চ তার ভগ্নিপতির বাড়ি জিয়লানলতা গ্রামে বেড়াতে যায় পপি খাতুন। ২৮ মার্চ বিকালে বাড়িতে ফেরার পথে তালা থানার অর্ন্তগত রহিমাবাদ প্রাইমারী স্কুল এলাকায় পৌঁছালে শুভ বসাকগংরা জোরপূর্বকভাবে মুখ বেঁধে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। মামলার বাদী পপির ভাই আলামিন বিশ্বাস। মামলা নং-১০। তারিখ ৩০.০৩.২০২১ইং।

তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অপহরণের অভিযোগে গ্রেপ্তার শুভ বসাকে বুধবার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ