Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় বিএনপির দেড় শ নেতা কর্মীর বিরুদ্ধে মামলা : গ্রেফতার ৪

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ১১:১৩ এএম

খুলনায় পুলিশের কাজে বাধাদান, হামলার অভিযোগে নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাহারুজ্জামান মোর্ত্তজাসহ ২০ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত দেড়শত জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ মার্চ) রাতে পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করে। এদিকে মধ্যরাতে বিএনপি নেতা শফিকুল আলম তুহিনকে নগরীর বসুপাড়াস্থ বাসভবন থেকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া ছাত্রদল নেতা রুবেল, আমিরুল, কবিরকেও পুলিশ গ্রেপ্তার করেছে বলে জানা গেছে।

থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে বিএনপির একটি গ্রুপ অনুমতি ছাড়াই নগরীতে মিছিল বের করে। এসময় পুলিশ তাদের বাধা দিলে তারা সংগঠিত হয়ে পুলিশের দায়িত্বে বাধা দেয় ও হামলা চালায়। এ সময় রুবেল, আমিরুল, কবিরকে পুলিশ আটক করে। এ ঘটনায় রাতে খুলনা থানার এসআই বিএম মনিরুজ্জামান বাদী হয়ে মামলা করেছেন।

এ মামলায় নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাহারুজ্জামান মোর্ত্তজা, রুবেল, আমিরুল, কবির, মনিরুল হাসান বাপ্পি, শফিকুল আলম তুহিন, এবাদুল হক রুবায়েত, মান্নান মিন্ত্রি, মাহবুব হাসান পিয়ারু, ইশতিয়াক হোসেন ইস্তি, মোস্তফা তুহিন, আজিজুল হাসান দুলু, শামীম কবীর, মাসুদ সিদ্দিক, কামরান হাসান, রবি, হেলাল আহমেদ সুমন, মিজু, একরামুল হক হেলাল ও চৌধুরী হাসানুর রশীদ মিরাজসহ অজ্ঞাত আরো ১০০/১৫০ জনকে আসামী করা হয়েছে।

 



 

Show all comments
  • habib ৩১ মার্চ, ২০২১, ১১:৫৫ এএম says : 0
    Police ja ischa tai korce...sara bangladeshe...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ