Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

আবারো কিশোর গ্যাংয়ের বলি : পুরনো ঢাকার সুত্রাপুরে অনন্ত খুন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ৬:৩০ এএম

আবারো কিশোর গ্যাংয়ের বিরোধে ঝড়ে পড়েছে অনন্ত নামে চৌদ্দ বছরের এক কিশোর। নৃশংস এ হত্যাকান্ডটি ঘটেছে গতকাল সোমবার শবেবরাতের রাতের সাড়ে ১১টার দিকে পুরনো ঢাকার সুত্রাপুরের লালকুঠি এলাকায়। তার লাশ ঢাকা মেডিকেল লাশ ঘরে রয়েছে।
এঘটনায় আহত হাসপাতালে চিকিৎসাধীন সাজু জানান, স্থানীয় মিল ব্যারাক এলাকার সন্ত্রাসী মুন্না, আকাশের আশ্রয়ে জুনিয়র ফেরদৌস, আলামিনের সঙ্গে অনন্ত, সাজু সোহেলের ঝগড়া হয়। এ ঘটনার জেরে গতকাল সবে বরাতের রাতের সাড়ে ১০টার দিকে মিল ব্যারাক লালকুঠি ঘাটে কিশোর গ্যাংয়ের
দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এলোপাতাড়ি ছুরিকাঘাতের ঘটনা ঘটে। এসময় অনন্ত পেটে একাধিক ছুরিকাঘাতে সংগা হারায়। তাকে ঢাকা মেডিকেল জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় ছুরিকাঘাতে আহত সাজু ওসোহেলকে চিকিৎসা দেয়া হচ্ছে।
জানা গেছে, নিহত অনন্ত স্থানীয় জুবলী স্কুলের নবম শ্রেনীর ছাত্র ছিল। ২ ভাইয়ের মাঝে অনন্ত ছোট ছিলেন। বাসা স্থানীয় মিল ব্যারাকের কাগজীটোলায় থাকতেন। বাবা বাংলাবাজারে দোকানে কাজ করছেন।
এবিষয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের এসআই মোহাম্মদ খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, কিশোর গ্যাংয়ের মধ্যে বিরোধে অনন্ত খুনের ঘটনা ঘটেছে। তবে এহত্যাকান্ডের ঘটনায় খুনিদের কেউ গ্রেফতার হয়নি।



 

Show all comments
  • জহির ৩০ মার্চ, ২০২১, ৮:৩৪ এএম says : 0
    এটা খুবই উদ্বেগের বিষয়
    Total Reply(0) Reply
  • Jahidul Islam ৩০ মার্চ, ২০২১, ৯:৫০ এএম says : 0
    বাংলা নাটক, চলচিত্র, রাজনীতিতে যা চলেছে শিশু কিশোররা তা থেকেই শিক্ষা নিয়ে এসব করছে, যতদিন পর্যন্ত এসব নিয়ন্ত্রণে না আসবে ততদিন এরকম খবর দেখার জন্য সবাইকে প্রস্তুত থাকতেই হবে।
    Total Reply(0) Reply
  • Naieem Hossain Tahrim ৩০ মার্চ, ২০২১, ৯:৫১ এএম says : 0
    কিশোর গ্যাং এর পিছনে কারা দায়ী? তাদের খুজতে গিয়ে দেখবেন কিছু সংখ্যক রাজনৈতিক বড় ভাইয়েরাই তাদের মদদ দিচ্ছে। যতদিন পর্যন্ত না এইসব পাড়ার বড় ভাই বিলুপ্ত করা হবে ততদিন এর কোনো সমাধানই হবে না।
    Total Reply(0) Reply
  • Kazi Razu Ahammad ৩০ মার্চ, ২০২১, ৯:৫৪ এএম says : 0
    প্রশাসন এখোনি এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে না পারলে অল্প দিনের মধ্যে আবারও দেশে পিচ্ছি হান্না কালা জাহাঙ্গীর মুরগি মিলনের জন্ম হবে এদের প্রতি উদাসীন নয় কঠোর থেকে কঠোরতর ব্যবস্থা নিয়ার আহবান করছি।
    Total Reply(0) Reply
  • Mosharof Hossain Rakib ৩০ মার্চ, ২০২১, ৯:৫৪ এএম says : 0
    খুবই আফসোস এর বিষয়। যে বয়স টা জ্ঞান অর্জন এর সময় খেলাধুলার সময় ওই বয়স এ আমাদের দেশ এর ছেলে পেলে রা ছুরি কাঁচি নিয়ে দৌড়ায়।
    Total Reply(0) Reply
  • শাহ আলম ৩০ মার্চ, ২০২১, ৯:৫৫ এএম says : 0
    কিশোর গ্যাং সব জায়গা থেকে উ্যখাত করা অতি জরুরি। আইনের কঠোর পদক্ষেপ নেওয়া দরকার
    Total Reply(0) Reply
  • Babu Moni Howlader ৩০ মার্চ, ২০২১, ৯:৫৬ এএম says : 0
    যতদিনে বাপ মা নিজে ফোন করে পুলিশ না ডাকবে, তাদের ছেলেকে এ পথ থেকে ফেরাতে..... ততোদিনে কিশোর গ্যাং বন্ধ হবে না না না না..... যেমনটা আগে করতো মাদকাসক্ত ছেলের ক্ষেত্রে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ