Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় আ.লীগের সাথে সংঘর্ষের ঘটনায় বিএনপি নেতা কর্মীদের বিরুদ্ধে মামলা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ৩:৫৭ পিএম

খুলনার পাইকগাছায় ইউপি নির্বাচনকে কেন্দ্র আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মান্নান গাজী ও স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা এসএম এনামুল হকের কর্মী সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে থানায় মামলা হয়েছে।

রোববার রাতে নৌকার প্রার্থী আব্দুল মান্নান গাজীর ভাই রবিউল ইসলাম বাদী হয়ে বিএনপি নেতা এসএম এনামুল হকসহ ৬৩ জনের নাম উল্লেখ এবং ৫০/৬০ জনকে অজ্ঞাত আসামী করে মামলাটি দায়ের করেন।উল্লেখ্য, গত শনিবার সকালে সোলাদানা ইউনিয়নের বেতবুনিয়া এলাকায় পোস্টার লাগানোকে কেন্দ্র করে নৌকা প্রতীকের চেয়ারম্যানপ্রার্থী আব্দুল মান্নান গাজী ও আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী বিএনপি নেতা এস,এম এনামুল হকের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে প্রশাসন ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ সংঘর্ষ থামাতে ১০ রাউন্ড গুলি বর্ষণ করে। সংঘর্ষের এ ঘটনায় উভয় পক্ষের ৩০/৩৫ জন আহত হন।

এ প্রসঙ্গে পাইকগাছা থানার ওসি এজাজ শফী জানান, সংঘর্ষের এ ঘটনায় থানায় একটি মাত্র এজাহার দাখিল করা হয়েছে। যেটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী কিংবা অন্য কোন পক্ষ থেকে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। তিনি আরো বলেন, শনিবার সংঘর্ষের সময় পুলিশ চারজনকে আটক করেছিল। পরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ