Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কক্সবাজারে স্বেচ্ছাসেবক লীগের হরতাল বিরোধী মিছিল

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ৫:৫৩ পিএম

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ও পবিত্র জুমার দিনে বায়তুল মোকারম জামে মসজিদে হামলা, ভাংচুর এবং নাশকতার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগ।
রোববার (২৮ মার্চ) বিকালে কক্সবাজার পৌরসভা সম্মুখে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রহিম উদ্দিন, সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বখতিয়ার আলম চৌধুরী, এড. একরামুল হুদা, শাহজাহান সিদ্দিকী, শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ওসমান সরওয়ার আলম, জয়নাল আবেদীন।
শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে একাত্তরের পরাজিত শক্তি হামলা, ভাংচুর, অগ্নিসংযোগ করে নাশকতার চেষ্টা চালিয়েছে।
কথিত হরতালের আড়ালে এরা নাশকতা সৃষ্টির ষড়যন্ত্র করছে। তাই নাশকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

সমাবেশে বক্তারা আরও বলেন, যারা এদেশের স্বাধীনতা চায়নি তারা দেশের সাফল্যে ঈর্ষান্বিত। তারা বিভিন্নভাবে দেশকে অস্থিতিশীল করতে চায় যাতে দেশের উন্নয়নের অগ্রযাত্রা থামিয়ে দেওয়া যায়। তারা দেশ ও জনগণের কল্যাণ চায় না। এদেশের স্বাধীনতা বিরোধীরা তাই এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজতের হরতাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ