Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে আওয়ামীলীগের হরতাল বিরোধী বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ৫:২০ পিএম

ফুলপুরে স্বাধীনতার বিরোধী অপশক্তির জনসার্থহীন হরতাল বিরোধী প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠন। রবিবার দুপুর ১২টার দিকে প্রতিবাদ মিছিলটি শেরপুর রোড দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে ভাষা সৈনিক এম শামসুল হক চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সমাবেশে বক্তারা সাম্প্রদায়িক অপশক্তি রুখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের সব শক্তিকে ঐক‌্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুব রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পৌরসভার মেয়র মিঃ শশধর সেন, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানজিল আহমেদ, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক মোঃ রমিজুল ইসলাম (রমিজ), উপজেলা যুবলীগের নেতা সবুজসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজতের হরতাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ