Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হেফাজতে ইসলামের হরতাল আরও ২৪ ঘণ্টা বাড়ানো হতে পারে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ৫:০১ পিএম | আপডেট : ৭:০০ পিএম, ২৮ মার্চ, ২০২১

হেফাজতে ইসলামের হরতাল আরও একদিন বাড়ানো হতে পারে। ০নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, হেফাজতের ডাকা হরতাল আরো একদিন বাড়ানো হতে পারে। এরআগে, ঢাকা, চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় নেতা-কর্মী ও প্রতিবাদী মুসল্লিদের হত্যা ও হামলার প্রতিবাদে শনিবার (২৭ মার্চ) সারা দেশে বিক্ষোভ এবং রবিবার সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেয় হেফাজতে ইসলাম। দফায় দফায় বিভিন্ন জেলায় অনুষ্ঠিত বিক্ষোভে পুলিশের সঙ্গে সংঘর্ষে বেশ কয়েকজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।
তাই রবিবার (২৮ মার্চ) হরতাল চলাকালেই এর সময়সীমা ২৪ ঘণ্টা বাড়ানোর ঘোষণা আসতে পারে বলে মনে করছেন কেউ কেউ। হেফাজতের আমির মাওলানা জুনায়েদ বাবুনগরী ভিডিও বার্তার মাধ্যমে আজকের কর্মসূচি দেন। বাংলাদেশে ভারতের প্রধানমন্ত্রী নরেদ্র মোদির আগমনের প্রতিবাদে বায়তুল মোকাররম, হাটহাজারীসহ সারা দেশে আন্দোলনরতদের ওপর হামলা ও ৪ জন নিহত হওয়ার ঘটনায় এ কর্মসূচি ঘোষণা করা হয়েছিল।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ২৮ মার্চ, ২০২১, ৫:১৩ পিএম says : 2
    ইহুদিবাদ সরকারের পতন না হওয়া পর্যন্ত সংগ্রাম চলবে সবাই ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাইতেছি মুসলিম নামের কলঙ্ক আওয়ামী লীগ কে হঠাও মাঠে যখন নেমেছি রক্ত যখন দিয়েছি রক্ত আরো দিবে।কিন্তু এই ইহুদিবাদ আওয়ামী লীগ বাকশালি সরকারকে ক্ষমতা থেকে সরাতে হবে সমস্ত মুসলমান এক হতে হবে তাহা জরুরি সংগ্রাম ছাড়া উপায় নেই।
    Total Reply(0) Reply
  • রেজাউল করিম ২৮ মার্চ, ২০২১, ৬:০৯ পিএম says : 2
    আওয়ামী লীগ যে মুদীর দালাল আবার তা প্রমাণ করলো, খেলাফতের জন্য সব মুসলমান ঝাপিয়ে পড়তে হবে❤️
    Total Reply(0) Reply
  • mohd abdul bari ২৮ মার্চ, ২০২১, ৭:৫৮ পিএম says : 1
    বাংলাদেশ একটা ছোট্ট দেশ,বিস্বের কাছে খুব ছোট একটা মুল্যহিন জাতি,এই জাতির ভিত্তি কোথায়,ভাই হয়ে ভাইকে গুলি লাঠি দিয়া মাথা ফাটানো এসব নোংরামি হয়ত একমাত্র বাংলাদেশেই আছে,কেনো এসব হয়,আর পুলিশ প্রসাশন এর কাজ কি,সাধারন মানুসের হেফাজত করা,তারা এমন ভাবে মানুসকে মারে হয়ত কোন জন্মের প্রতিশোধ নিচ্ছেন। একবার ও বুকে কাপে না কিভাবে আমরা একজন মানুসের বুকে গুলি চালাই।বেকুব জাতি।আর সরকার এর অনেক জ্ঞান এর অভাব,তাই মোদি সাহেব কে দাওয়াত দিয়াছিলো। কি দরকার ছিলো মোদি কে নিয়া আসার।দেশের মানুস আগে নাকি মোদি আগে।। তারপর ও জাতির সাথে সরকাররের সমঝোতা করে চলা উচিত।।কারন জাতি কে দিয়াই একটা সরকার।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজতের হরতাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ