Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কক্সবাজার শহরে হরতাল প্রতিহত করতে মাঠে পৌর আওয়ামী লীগ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ২:৩০ পিএম | আপডেট : ২:৪১ পিএম, ২৮ মার্চ, ২০২১

আজ হেফাজতে ইসলামের হরতাল প্রতিহত করতে কক্সবাজার শহরে রাজপথে অবস্থান নিয়েছে কক্সবাজার পৌর আওয়ামী লীগসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

রোববার (২৮ মার্চ) সকাল সকাল ১১ টায় কক্সবাজার জেলা আওয়ামী লীগের কাযার্লয় থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে পৌরসভা প্রাঙ্গণে এসে সমাবেশে মিলিত হয়।

কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর'র সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মো. শাহেদ আলী সাহেদের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান।

তিনি বলেন, ভারতের একজন প্রধানমন্ত্রী বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে আসবেন, সেটাই তো স্বাভাবিক। এটাই প্রতিবেশীর প্রতি তার দায়িত্ববোধ। বাংলাদেশ এবং দেশের জনগণকে সম্মানিত করার জন্যই তিনি বাংলাদেশে এসেছেন।

কিন্তু কিছু সংখ্যক উগ্র মৌলবাদীকে রাস্তায় নামিয়ে দিয়ে, বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা থামিয়ে দেওয়া যাবে না।

তিনি আরো বলেন, যারা এদেশের স্বাধীনতা চায়নি তারা দেশের সাফল্যে ঈর্ষান্বিত। তারা বিভিন্নভাবে দেশকে অস্থিতিশীল করতে চায় যাতে দেশের উন্নয়নের অগ্রযাত্রা থামিয়ে দেওয়া যায়। তারা দেশ ও জনগণের কল্যাণ চায় না। এদেশের স্বাধীনতা বিরোধীরা তাই এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক কাজী মোস্তাক আহমদ শামীম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হামিদা তাহের, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, জেলা তাঁতী লীগের সভাপতি আরিফ উল মাওলা, জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক মারুফ আদনান প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজতের হরতাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ