Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে ৯ বছরের শিশু ধর্ষণ : অভিযুক্ত আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৮:০৫ পিএম

সিলেটে অভিযোগ পাওয়া গেছে এক ৯ বছরের শিশু ধর্ষণের। এ ঘটনায় ইসলাম উদ্দিন (২৭) নামের একজনকে আজ শনিবার আটক করেছে এসএমপির বিমানবন্দর থানা পুলিশ। শুক্রবার রাত আটটার দিকে বিমানবন্দর থানার একটি এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের অভিযোগে আটককৃত ইসলাম উদ্দিন বিমানবন্দর বাইশটিলা এলাকার বাসিন্দা। পেশায় সিএনজিচালিত অটোরিকশাচালক সে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শিশুটির বাবা মারা যান ৩ বছর বয়সে। এরপর অন্যত্র চলে যান শিশুটির মা। এরপর থেকে ফুফুর বাড়িতে আশ্রয় পায় শিশুটি। গত শুক্রবার রাতে শিশুটির ফুফু এবং তাকে বাড়িতে একা রেখে স্থানীয় এক দোকানে যান চাল ক্রয়ে। এ সময় ইসলাম উদ্দিন শিশুটিকে একা পেয়ে বাড়িতেই ধর্ষণ করেন। একপর্যায়ে শিশুটি চিৎকার করে পালিয়ে বেরিয়ে আসে সড়কে। এ সময় স্থানীয় ব্যক্তিরা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে খবর পাঠায় পুলিশে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে শিশুটিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে।

বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. মাঈনুল জাকির জানান, আজ সকাল ১০টার দিকে অভিযান চালিয়ে অভিযুক্ত ইসলাম উদ্দিনকে আটক করে পুলিশ। শিশুটি বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ওসিসিতে। শিশুটির পরিবারের কেউ না থাকায়, স্থানীয় এক ইউপি সদস্য বাদী হয়ে অভিযোগ করেছেন থানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ