Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় ছাত্র অধিকার পরিসদের ২ নেতাকে ধরে থানায় দিল ছাত্রলীগ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৩:০৪ পিএম

বগুড়া ছাত্র অধিকার পরিষদের ৩ নেতাকে আটক করে থানায় সোপর্দ করেছে ছাত্রলীগ। শনিবার দুপুরে বগুড়ার শহীদ খোকন পার্কের ভেতরে জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাসের নেতৃত্বে একদল ছাত্রলীগ নেতা কর্মি ঘেরাও দিয়ে তাদের আটক করে ।
ঘটনার বিস্তারিত জানিয়ে বগুড়া সদর ছাত্র অধিকার পরিসদের আহ্বায়ক ফরহাদ জানান, শনিবার দুপুরে তারা বগুড়ার শহীদ খোকন পার্কের ঘেরাওয়ের মধ্যে বেঞ্চে বসে কথা বলছিলেন । বেলা ২ টায় ছাত্রলীগের জেলা সভাপতি নাইমুর রাজ্জাক তিতাসের নেতৃত্বে শতাধিক নেতা কর্মি ধরধর আওয়াজ তুলে তাদের ধাওয়া করে । ছাত্রলীগের ধাওয়ায় তারা দৌড়ে স্থান ত্যাগ করলেও তাদের সংগঠনের জেলা সহ-সভাপতি শিমুল খন্দকার ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান পলাশ ও অপর একজনকে ছাত্রলীগ কর্মিরা আটক করে ।
বিষয়টি তারা তৎক্ষনাৎ ৯৯৯ এ ফোন করে জানালে সেখান থেকে তাদের বগুড়া সদর থানায় যোগাযোগ করতে পরামর্শ দেওয়া হয় বলেও জানান তিনি ।
এদিকে ঘটনা সম্পর্কে জানতে চাইলে বগুড়ার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবীর বলেন , ওই ৩ জনকে আপাতত আটক দেখিয়ে থানা হেফাজতে রাখা হয়েছে । তদন্ত সাপেক্ষে পরবর্তি পদক্ষেপ নেওয়া হবে ।
ছাত্রলীগ নেতারা এব্যাপারে কোন মন্তব্য করেননি ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ