Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল চালক আহত

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ৯:৫৩ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক মহিলা পথচারীকে বাচাতে গিয়ে মোটরসাইকেল চালক উজ্জল বাড়ৈ (২০) আহত হয়েছে। আজ শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটেছে উপজেলার মধ্য ধারাবাশাইল গ্রামে কান্দি ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনের সড়কে।

প্রত্যক্ষদর্শীরা জানায় বিকেল ৪ টার দিকে উজ্জ্বল বাড়ৈ মোটরসাইকেল চালিয়ে ধারাবাশাইল বাজার থেকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়ে ইউনিয়ন পরিষদ কার্যালয় সংলগ্ন পৌঁছালে মধ্য ধারাবাশাইল গ্রামের রুহিদাস হাজরার স্ত্রী কমলা হাজরা রাস্তার মাঝখানে দাঁড়িয়ে পার হওয়ার চেষ্টা করলে মোটরসাইকেল চালক উজ্জল বাড়ৈ তাকে বাচতে গিয়ে গাড়ির থেকে পড়ে গুরতর আহত হয়। এসময় পথচারী কমলা হাজরা ভয়ে রাস্তার পাশে পড়ে যায়। এদিকে আহত উজ্জ্বল কে উদ্ধার না করে উল্টো তার গাড়ি ভাংচুর করে ওই পথচারীর স্বজন তপন মন্ডল,রতণ হাজরা, সজীব হাজরা,উত্তম হাজরা ও দিপক হাজরা। আহত উজ্জ্বল বাড়ৈ ধারাবাশাইল গ্রামের বিবেক বাড়ৈর ছেলে।

ঘটনাস্থলের পাশের দোকানদার নির্মল মন্ডল জানান পথচারী মহিলা কমলা হাজরাকে বাচাতে গিয়ে মোটরসাইকেল চালক উজ্জল বাড়ৈ গুরতর আহত হয় কিন্তু কেউ তাকে সহযোগিতা না করে উল্টো তার গাড়ি ভাংচুর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোপালগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ