Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোদির আগমনকে ঈমানদাররা স্বাগত জানাতে পারে না : জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ

কালো পতাকা মিছিল শনিবার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ১২:০৭ এএম

বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনে দেশপ্রেমিক মানুষ ঘৃণা প্রকাশ করবে। ইসলাম বিদ্বেষী নিরাপরাধ মুসলমানদের হত্যাকারী মোদির আগমনকে ঈমানদার মুসলমানরা স্বাগত জানাতে পারে না। ঐতিহাসিক বাবরি মসজিদ ধ্বংস এবং সম্প্রতি ভারতের আদালতে পবিত্র কোরআনের ২৬টি আয়াতকে পরিবর্তনের জন্য রিট দাখিলের পেছনে মোদির প্রত্যক্ষ মদদ রয়েছে। ভারত বাংলাদেশকে পানির ন্যায্য হিস্যা দিচ্ছে না। সীমান্তে প্রতিনিয়ত বাংলাদেশি নাগরিক হত্যা করছে দেশটির আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে মোদিকে আমন্ত্রণ জানিয়ে অনুষ্ঠানকে কলঙ্কিত করা উদ্যোগ নেয়া হচ্ছে।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে গতকাল বৃহস্পতিবার রাতে ফকিরাপুলস্থ একটি হোটেলে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ আয়োজিত আলোচনা সভায় দলের ভারপ্রাপ্ত মহাসচিব শায়খুল হাদিস মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম এসব কথা বলেন। জমিয়তের কেন্দ্রীয় সহসভাপতি মুফতি গোলাম রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, মাওলানা শহিদুল ইসলাম আনসারী, মুফতি রেজাউল করিম, মুফতি জাকির হোসাইন খান, মুফতি রেদওয়ানুল বারী সিরাজী, মুফতি আতাউর রহমান খান, সুহাইল আহমদ ও নিজাম উদ্দিন আল আদনান। নেতৃবৃন্দ বলেন, যদি নরেন্দ্র মোদি বাংলাদেশে আগমন করে,তাহলে আগামীকাল শনিবার জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরী রাজধানীতে কালো পতাকা মিছিল বের করবে। সভায় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাসসহ সকল রোগীদের সুস্থতার জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া করা হয়।

 



 

Show all comments
  • Shafiqul Gazi ২৬ মার্চ, ২০২১, ২:৩৮ এএম says : 0
    ঐ পর্যন্তই আপনারা সীমাবদ্ধ থাকেন।।।।
    Total Reply(0) Reply
  • Ziaur Rahman ২৬ মার্চ, ২০২১, ২:৩৯ এএম says : 0
    আপনাদের ভাষায় যারা ঈমানদার, তারা স্বাগত জানাতে পারে না। তাহলে স্বাগত জানিয়েছে, তারাতো ঈমানদার নয়। তাদের অাদেশের বশবতী হয়ে মুসলিম হিসাবে বসবাস করবেন কিভাবে?
    Total Reply(0) Reply
  • Sheikh Shaad ২৬ মার্চ, ২০২১, ২:৩৯ এএম says : 0
    নরেন্দ্র মোদি বিশ্বের সবথেকে নির্লজ্জ একজন প্রধানমন্ত্রী। এতো আন্দোলন বিক্ষোভ হতে দেখেও ও অবশেষে বাংলাদেশে আসতেছে, তার মানে ওর কোনো লজ্জা নাই। ওর উচিৎ ছিলো যেহেতু বাংলার মানুষ আমাকে চায়না সেহেতু তার এই সফর কোনো কারন দেখিয়ে বাতিল করা। পৃথিবীর ইতিহাসে কোনো প্রধানমন্ত্রীর আগমনে এমন আন্দোলন বিক্ষোভ ইতিহাসে বিরল
    Total Reply(0) Reply
  • Sheikh Shaad ২৬ মার্চ, ২০২১, ২:৪০ এএম says : 0
    মোদি একজন বিশ্ব দাঙ্গাবাজ, জঙ্গি, মুসলিম বিদ্বেষী ও খুনি। অন্তর থেকে ওকে তিব্র ঘৃণা করি
    Total Reply(0) Reply
  • Abu Sumaiya ২৬ মার্চ, ২০২১, ২:৪০ এএম says : 0
    তাহলে ত দলগতভাবে আঃলীগ বেইমান
    Total Reply(0) Reply
  • মেহেনাচ চৌধুরী ২৬ মার্চ, ২০২১, ২:৪৮ এএম says : 0
    একজন আপাদমস্তক সাম্প্রদায়িক,উগ্র, চরমপন্থী, রক্তপিপাসু জালিম এবং কুখ্যাত অমানুষ নরেন্দ্র মোদীর আগমণ এই বঙ্গবন্ধুর বাংলায় কখনো শুভা পায় না। নরেন্দ্র মোদী এই যুগের নব্য হিটলার। তার মতো চরম সাম্প্রদায়িক ও কুখ্যাত খুনীকে এই দেশে আমন্ত্রণ করা মানে বঙ্গবন্ধুর সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনাকে আঘাত করা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোদি

২৮ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ