Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরকীয়া সন্দেহে স্বামীর লিঙ্গ কর্তন করলো স্ত্রী, হতভাগা স্বামী এখন সিলেট ওসমানী হাসপাতালে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ৯:০১ পিএম

হবিগঞ্জে পরকীয়া কান্ডের সন্দেহে পিকআপ চালক স্বামীর লিঙ্গ অঙ্গ কর্তন করেছে স্ত্রী। আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামে বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে মুমূর্ষু অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পলাতক রয়েছে স্ত্রী।

স্থানীয় সূত্র জানায়, শিবপাশা গ্রামের ঊতু মিয়ার পুত্র জাবেল মিয়া প্রায় ১২ বছর আগে একই উপজেলার উত্তর সাঙ্গর গ্রামের লিচু মিয়ার কন্যা শাপলা বেগমকে বিয়ে করেন। সংসারে ১ স্ত্রী শাপলা বেগমের। এ নিয়ে প্রায়ই ঝগড়া হতো তাদের মধ্যে। বুধবার রাতে খাওয়া শেষে তারা ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ঘুমন্ত অবস্থায় বঁটি দিয়ে স্বামী জাবেল মিয়ার লিঙ্গ কর্তন করে দেন স্ত্রী শাপলা বেগম। স্থানীয় শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোরশেদ আলম ঘটনাস্থলে যেয়ে জাবেল মিয়াকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এসআই মোরশেদ আলম বিষয়টি নিশ্চিত কওে বলেন, ভোরে ঘুমের মধ্যে বঁটি দিয়ে স্বামীর লিঙ্গ কর্তন করে পালিয়ে গেছে স্ত্রী শাপলা বেগম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ