Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রস্রাব করায় দন্ডিত!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ১২:০০ এএম

মাস্ক তো পরেননিই উল্টো মদের নেশায় আলাস্কা এয়ারলাইন্সের একটি বিমানের সিটে প্রকাশ্যে প্রস্রাব করেছিলেন। এই অভিযোগে গত ৯ মার্চ ডেনভারে বিমানটি অবতরণের সঙ্গে সঙ্গেই ২৪ বছর বয়সী ল্যান্ডন গ্রায়ারকে গেফতার করে এফবিআই। সম্প্রতি এই তথ্য প্রকাশ্যে এসেছে।

ডেনভারের জেলা দায়রা আদালতে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। অভিযোগে বলা হয়, কলোরাডো নিবাসী ল্যান্ডন গ্রায়ার ওই দিন আলাস্কা এয়ারলাইন্সের একটি বিমানে সিয়াটেল থেকে ডেনভার যাচ্ছিলেন। বিমানসেবিকা তাকে বারবার মাস্ক পরতে বললেও, তিনি তা শোনেননি বরং ঘুমিয়ে পড়ছিলেন বারবার। এর কয়েক মিনিট বাদেই একজন বিমান সেবিকা খেয়াল করেন গ্রায়ার প্যান্ট খুলে সিটে দাঁড়িয়ে পড়েছেন। অস্বস্তিকর এই অবস্থাতেও তাকে সিটে বসার অনুরোধ করেন সেবিকা, তাতে তিনি বলেন ‘আমি প্রসাব করব।’ আর তার পরই সোখানে তিনি প্রস্রাব করেন, যা বাকি বিমানযাত্রীদের জন্য অত্যন্ত বিরক্তিকর।
গ্রেপ্তারের পর ল্যান্ডন স্বীকার করেন, বিমানে ওঠার আগে তিনি তিন-চার বোতল বিয়ার ছাড়াও আরও মদ্যপান করেছিল, কিন্তু তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ উড়িয়ে তার বক্তব্য, বিমানে সেবিকাদের কথা না শোনা থেকে সিটে দাঁড়িয়ে প্রস্রাব করা, কিছুই নাকি তার মনে নেই। প্রথম দফায় কোর্টে হাজিরার পর গত বৃহস্পতিবার ১০ হাজার ডলারের বন্ডে ছাড়া পেয়েছেন তিনি। পরবর্তী শুনানির দিন আগামীকাল ২৬ মার্চ। দোষী প্রমাণিত হলে বিমানে অশ্লীল আচরণ আর বিমানকর্মীদের সঙ্গে দুর্ব্যবহারের জন্য ২০ বছরের জেল হতে পারে তার, সঙ্গে ২ লাখ ৫০ হাজার মার্কিন ডলার জরিমানা। সূত্র : ডেইলি মেইল।



 

Show all comments
  • Jack Ali ২৫ মার্চ, ২০২১, ১:০২ পিএম says : 0
    Product of Democracy.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ