Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে বাড়িতে বিস্ফোরণ নিহত ৩

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ১২:০১ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নয়াপাড়া গ্রামের একটি বাড়িতে বিস্ফোরণে ৩ জন নিহত হয়েছেন। গতকাল বুধবার বিকেল সাড়ে চারটার দিকে হঠাৎ করে বিস্ফোরণের এই ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুইজন হলেন- ওয়াহিদুল ইসলাম (৩২) ও বোরহান উদ্দিন (৩৫)। একজনের পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয়রা জানান, বাড়িওয়ালা বোরহান উদ্দিন জমিতে কাজ করছিলেন। অজ্ঞাত দুইজন লোক এসে তাকে বাড়িতে ডেকে আনেন। এক পর্যায়ে তারা ঘরের ভেতরে প্রবেশ করার পর হঠাৎ বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ বাড়িটি ঘিরে রেখেছে।

এই ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে প্রাথমিকভাবে জানা গেছে। গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, পুলিশ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, ঘটনার কারণ এখন বলা যাচ্ছে না। এখানে সিআইডির দল ও বিস্ফোরক বিশেষজ্ঞ দল না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ