Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুষ্টিয়ায় অস্ত্র, গুলি, হেরোইন ও গাঁজাসহ ২ জন আটক

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ৬:৫২ পিএম

কুষ্টিয়া র‍্যাবের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ হেরোইন, অস্ত্র,ম্যাগাজিন, গুলি,গাজা সহ ২ জন মাদক ব্যবসায়ী আটক হয়েছে। র‍্যাবের অভিযানিক দল মাদক বিরোধী অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে আজ সকালে কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানাধীন দোলুয়া গ্রামের ফারদেছ আলীর নির্মাণাধীন এক চালা টিনের ঘরের সামনে পাকা রাস্তার উপর একটি মাদক অভিযান পরিচালনা করে। সেখান থেকে ১টি বিদেশী পিস্তুল,২টি ম্যাগাজিন,১৬ রাউন্ড গুলি,১ কেজি ২০০ গ্রাম হেরোইন,যাহার মূল্য অনুমান ৩৩,০০,০০০/- (তেত্রিশ লক্ষ টাকা), ৯০০ গ্রাম গাঁজা,মূল্য অনুমান ১৮০০০/-টাকা সহ ২ জন আসামী ১। মোঃ জাহিদুল ইসলাম @ জনি (৩৬), পিতা-মোঃ ফারদেছ আলী, ২। মোঃ ফারদেছ আলী (৬২), পিতা-মৃত-আঃ খালেক, উভয় সাং-মির্জাপুর,থানা-ভেড়ামারা ,জেলা-কুষ্টিয়াকে আটক করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ আটককৃত আসামীদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানায় একটি অস্ত্র ও মাদক মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃত আসামীদেরকে কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ