Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নীলফামারীতে অজ্ঞান পার্টির গ্রেফতার ৮

নীলফামারী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১২:০২ এএম

নীলফামারীতে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাইকারী দলের প্রধানসহ অজ্ঞান পার্টির ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। অজ্ঞান পার্টির সদস্যরা বিভিন্ন যায়গায় অটোতে চড়ে চালকদের সাথে সখ্যতা তৈরি করে এক পর্যায়ে তাদের অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে যায়। এই চক্রের মূলহোতাসহ আট জনকে গ্রেফতার করেছে নীলফামারী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন সদর উপজেলার বড় সংগলশীর মীর আলম (৪২), মো. রেজিনুর (৪৫), কচুকাটার দোনদুরি সর্দার পাড়ার হামিদুল ইসলাম কালু (৩২), ডাকবাংলো সার্কিট হাউজ পাড়ার মো. জাফর (৩৫), দারোয়ানী মোল্লাপাড়ার মো. নুর ইসলাম (২২), পঞ্চগড় জেলার দেবীধস থানার রাজারহাট দন্ডপাল ইউনিয়নের মো. মোশারফ হোসেন (৩৫), মারায়া কমলাপুর কালীগঞ্জ বাজারের মো. সাইফুল ইসলাম (২২) ও বিনয়পুর সেনপাড়া ৫ নং ওয়ার্ডের মো. আমির হোসেন (২৪)। গত রোববার বিকালে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন এ বিষয়ে নিশ্চিত করেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান।
পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান জানান, গত ৪ মার্চ দিনাজপুর জেলার খানসামা থানার মো. জাহিদ থানায় অভিযোগ করেন তাকে অজ্ঞান করে তার অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে। সেই অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে পুলিশ। তদন্তের এক পর্যায়ে আমরা জানতে পারি আসামী মীর আলম, রেজিনুর, রিনা বেগম (ছদ্মনাম) ৪০০ টাকায় অটোরিক্সা ভাড়া করে অটো ড্রাইভারদের সাথে সখ্যতা গড়ে তোলে এবং রিনা খাবারের সাথে চেতনানাশক ঔষধ খাওয়ায়। পরবর্তীতে অটোচালক অজ্ঞান হয়ে পরলে তাকে রাস্তার পাশে ফেলে রেখে অটোরিক্সা নিয়ে চলে যায় এবং ক্রয়বিক্রয়কারী চক্রের সদস্য হামিদুল ওরফে কালু ও আসামী জাফরের মাধ্যমে অটো গ্যারেজ মালিকের নিকট পঞ্চাশ হাজার টাকায় বিক্রয় করে। গ্যারেজের মালিক তার কর্মচারী সাইফুল ও আমিরের মাধ্যমে গোপনে অটোরিক্সার রং সহ বিভিন্ন যন্ত্রাংশ পরিবর্তন করে একই চক্রের সদস্য নুর ইসলাম ও মোশাররফের মাধ্যমে বিক্রয় করে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, নীলফামারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ এস এম মুক্তারুজ্জামান, নীলফামারী থানার অফিসার ইনচার্জ আব্দুর রউপ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান-পার্টি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ