Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চারঘাটে অজ্ঞান পার্টির সদস্য আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২০, ১২:০১ এএম

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানান, গতকাল দুপুরে রাজশাহীর চারঘাটে হাসান মাহমুদ (২৮) নামে অজ্ঞান পার্টির এক সদস্যকে আটক করেছে পুলিশ। সেই সাথে তার কাছ থেকে ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আটক ব্যক্তি রাজশাহীর চারঘাট উপজেলার সাদিপুর পশ্চিমপাড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। 

গত শনিবার দুপুরে চারঘাট উপজেলা গেট সংলগ্ন মেসার্স মাহী ট্রেডার্স নামক রড সিমেন্টের দোকানের ম্যানেজার অনুপমপুর গ্রামের মৃত রহামাতুল্লাহর ছেলে গোলাম মোস্তফাকে অজ্ঞাত কয়েক ব্যক্তি কৌশলে চায়ের সাথে চেতনানাশক দ্রব্য মিশিয়ে খাওয়ায়। চা খাওয়ার পর গোলাম মোস্তফা অজ্ঞান হয়ে পড়লে দোকানের ক্যাশ বাক্সে থাকা ৮০ হাজার টাকা নিয়ে যায়।
দোকানের মালিক ফরিদা চারঘাট থানায় মামলা দায়ের করেন। এরপর গোপন তথ্যের ভিত্তিতে চারঘাট থানা পুলিশ ঘটনার সাথে জড়িত হাসান মাহমুদকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে ও তার কাছ থেকে ৫০ হাজার টাকা উদ্ধার করে। আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান-পার্টি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ