Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অজ্ঞান পার্টির খপ্পরে প্রবাসী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুঁইয়েছেন মামা ও ভাগনে। তারা হলেন- বাহরাইন প্রবাসী হজরত আলী (২৮) ও তার ভাগনে আল-আমিন (২৫)। গতকাল ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতলের জরুরি বিভাগে নেয়া হয়। এসময় তাদের পাকস্থলী ওয়াশ করা হয়।
আল-আমিন বলেন, আমার মামা বাহরাইন থেকে ভোর ৪টায় শাহজালাল বিমানবন্দরে আসেন। আমি তাকে নিতে বিমানবন্দরে আসি। দোহার যাওয়ার জন্য একটি সিএনজি অটোরিকশা ঠিক করি। ওই সিএনজিতে আমাদের সঙ্গে কী করা হয়েছে বলতে পারছি না। তিনি আরো বলেন, মামার তিনটি ব্যাগ, দুই ভরির কিছু কম ওজনের স্বর্ণের চেইন তারা নিয়ে যায়। অচেতন অবস্থায় স্থানীয় লোকজন আমাদের একটি রিকশা দিয়ে ঢাকা মেডিক্যালে পাঠিয়ে দেয়।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, দুজনকে চিকিৎসা দেয়া হয়েছে এবং বিষয়টি দোহার থানায় অবগত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান-পার্টি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ