Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিস্টার ঢাকা শরীরগঠন শেষ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৭:৪৬ পিএম

বঙ্গবন্ধু মিস্টার ঢাকা উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা শেষ হয়েছে। আসরে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রামের লেগ ফিটনেস মানস দে ক্লাব। সোমবার জাতীয় ক্রীড়া পরিষদের অডিটরিয়ামে অনুষ্ঠিত তিন দিনের খেলা শেষে তারা ১৪৬ পয়েন্ট পেয়ে দলগত শিরোপা জিতে নেয়। ১১৩ পয়েন্ট পেয়ে রানার্সআপ হয় ঢাকার শাহ মাসল চার্জারস। শাহ স্পোর্টস, মাল্টি স্পোর্টস, ঢাকা হলিস্টিক হিজামা থেরাপি সেন্টার, বাংলাদেশ জিম ও রুশলান’স স্টুডিও’র পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত প্রতিযোগিতার মেন্স বডিবিল্ডিংয়ের ওভার অল চ্যাম্পিয়ন হয়ে দেড় লাখ টাকা পুরস্কার জিতে নেন শাহ মাসল চার্জারসের সুমন দাস।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপস। এ সময় সাবেক মিস্টার বাংলাদেশ ও ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম এবং ৪১ নং ওয়ার্ডের কাউন্সিলর সরোয়ার হাসান আলো উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় সারাদেশের ১৯৬টি দলের প্রায় সাড়ে চারশ’ বডিবিল্ডার অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ