Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

১২ জনকে গ্রেফতার দেখিয়েছে পিবিআই

সাংবাদিক মুজাক্কির হত্যা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ১২:০৫ এএম

কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় ১২ জনকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক মোস্তাফিজুর রহমানের আবেদনের প্রেক্ষিতে আদালত শুনানি শেষে ১২ জন আসামিকে উক্ত মামলায় গ্রেফতার দেখানো হয়।
এরা হলেন কোম্পানীগঞ্জের বাসিন্দা ইউসুফ নবী, আবদুল আমিন, আলমগীর, রাহাত, আজিজুল হক মানিক, ফয়সাল আলম টিটু, বিক্রম চন্দ ভৌমিক, সুজায়েত উল্যাহ, দেলোয়ার, মো. সেলিম, মাসুদুর রহমান।
কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের বিবদমান কাদের মির্জা ও বাদল গ্রুপের মধ্যে কয়েক দফা সংঘর্ষের ঘটনায় থানায় ১৫টি মামলা হয়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিভিন্ন মামলায় এ পর্যন্ত ২৭ জনকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করে। পরে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যা মালায় তদন্ত কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে ১২জনকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।
পিবিআই নোয়াখালী পুলিশ সুপার মো. মিজানুর রহমান মুন্সী বলেন, ঘটনার ভিডিও ফুটেজ ও আসামিদের জিজ্ঞাসাবাদ শেষে ১২ আসামিকে শোন অ্যারেস্টের দেখানোর জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে আবেদন করলে আদালত আবেদন মঞ্জুর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ