Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ বার্ষিকীতে চালু হলো সিলেট-চট্টগ্রাম রুটে বিমানের ফ্লাইট

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৪:০৮ পিএম

সিলেট-চট্টগ্রাম রুটে সরাসরি ফ্লাইট চালু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ বার্ষিকী উপলক্ষে আজ বুধবার (১৭ মার্চ) এই রুটে শুরু হয় বিমান চলাচল। বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ বার্ষিকী উপলক্ষে সিলেটে অনলাইনে বুধবার এই রুটে বিমান চলাচল উদ্বোধন করেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মোহাম্মদ মফিদুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড.আবু সালেহ মোস্তফা কামাল ও সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ম্যানেজার হাফিজ আহমেদ।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড.আবু সালেহ মোস্তফা কামাল জানান, চট্টগ্রামের পর সিলেট থেকে অন্যরুটে বিমান চলাচলে সম্ভাব্যতা যাচাইয়ের কাজও চলছে। এছাড়া যাত্রী চাহিদা বিবেচনায় সিলে- সৈয়দপুর রুটে যাত্রী পরিবহনের জন্যও অব্যাহত রয়েছে কার্যক্রম। এদিকে, সিলেটের সাথে সরাসরি বিমান চলাচলে বেশ খুশি যাত্রীরা। প্রথম দিনের উদ্বোধনী ফ্লাইটে চট্ট্রগ্রাম থেকে ৭৪ জন যাত্রী নিয়ে সিলেটে পৌছায় এবং সিলেট থেকে ৪৬ জন যাত্রী নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট। সপ্তাহে দুই দিন ফ্লাইট পরিচালনা করা হবে চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটে বিমান চলাচল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্লাইট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ