Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে ট্যাংকলরীর ধাক্কায় আহত ২

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৯:১২ পিএম

পার্বতীপুরে ট্যাংকলরীর ধাক্কায় পার্বতীপুর- বদরগঞ্জ সড়কে দাঁড়ানো ভটভটি চালক ও একজন কৃষক আহত হয়েছে। আহত চালক হাসানুর রহমান (২৬) কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কৃষক মমিনুল হক (৩১) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আজ রোববার দুপুর পৌনে ২টার সময় পার্বতীপুর বদরগঞ্জ সড়কে পার্বতীপুর পৌরসভার স্বাগতম সাইন বোর্ডের সংলগ্নে এ দুর্ঘটনাটি ঘটে। চালক ও হেলপার পালিয়ে গেছে। ট্যাংকলরীটি পার্শ্ববর্তী উপজেলার বদরগঞ্জের শাহ্‌ ফিলিং ষ্টেশনের লরীটি জানা গেছে। প্রত্যক্ষ সূত্র জানায়, ভটভটি চালক হাসানুর রহমান (২৬) ভটভটিটি বন্ধ হলে কৃষক মোমিুনল হক চালু করার চেষ্টা করে। হঠাৎ করে পার্বতীপুর শহর থেকে আসা ডিজেল ভর্তি ট্যাংকলরিটি সড়কে দাঁড়ানো ভটভটিটিকে সজোরে ধাক্কা দিলে ভটভটিসহ ট্যাংকলরীটি সড়ক থেকে ছিটকে পরে। এতে চালকসহ দুইজন আহত হন। অল্পের জন্য প্রাণহানির ঘটনা থেকে রক্ষা পায় সাধারণ জনগণ।

পার্বতীপুর মডেল থানা অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান ঘটনার বিষয়টি নিশ্চিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ