Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে ট্রাক-বাসের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত

বারাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৭:২৬ পিএম

সিলেটের ওসমানীনগর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের গোয়ালাবাজারের ব্রাহ্মণগ্রাম নামক স্থানে গভীর রাতে বাস এবং ট্রাকের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত আরও ৯ জন। সোমবার দিবাগত মধ্য রাতে রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত হন গ্রীনলাইন বাসের হেলপার বাবু মিয়া (২৫)।

আহতদের মধ্যে গ্রীনলাইন বাস ও ট্রাকের ড্রাইভার হেলপার গুরুতর আহত হয়েছেন। পরে গুরুতর আহত হয়ে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাসের হেলপার মারা গেছেন। এছাড়া বাকি সবাই মোটামুটি আশঙ্কামুক্ত রয়েছেন। আহতরা হচ্ছেন, গ্রীন লাইন বাসের যাত্রী মো. আবু বাশার মন্ডল (৪০), শরিফুল (২৩),জয়বাহার (৪৩), শাহীন (৩২), মিথুন (৩১), নাহিদা (৪৪), ইরাজ (৩), জুনেদ ও আজীজসহ প্রায় ১৫ জন। অন্যান্যদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রিন লাইন বাস ও ঢাকাগামী ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। এতে বাস-ট্রাকের ড্রাইভারসহ তিনজন গুরুতর আহত হন। গাড়িতে থাকা কয়েকজন যাত্রী আঘাতপ্রাপ্ত হন। ঘটনার খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা আহতদেরকে উদ্ধার করে সিলেট ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বনিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ