Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যুবককে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তার করতে কলি বাহিনীর সন্ত্রাসীরা এবার রফিকুল ইসলাম রফি নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত রোববার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার কাঞ্চন পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ ঘটনা ঘটে।

আহত যুবক রফিকুল ইসলাম রফি জানান, তিনি কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক তার খালাতো ভাই। রফি উপজেলার কাঞ্চন বাজারে থাই গ্লাসের ব্যবসা করেন। আর মেয়রের সঙ্গে কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির রাজনৈতিক বিরোধ রয়েছে। গত রোববার রাত সাড়ে ১০টার দিকে তিনি দোকান বন্ধ করে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় তিনি কাঞ্চন পল্লী বিদ্যুৎ অফিসের সামনে গেলে গোলাম রসূল কলির নেতৃত্বে ল্যাংড়া নূরা, রবিউল, শান্ত, দেওয়ান নবিউর, আনোয়ারসহ সাইফুল্লাহসহ দেশী অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রফির পথরোধ করে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করেন। কাঞ্চন পৌর মেয়রের আত্মীয় হওয়ায় কলি ও তার বাহিনীর সদস্য তাকে কুপিয়ে আহত করেছে বলে তিনি জানান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এ ব্যপারে কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক বলেন, আমি কাঞ্চনকে শান্ত রাখতে চাই। আর গোলাম রসুল কলির নেতৃত্বে তার বাহিনী অশান্ত রাখতে চায়। একের পর এক সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে কলি বাহিনী। এ বিষয়ে অভিযুক্ত গোলাম রসুল কলির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এসব ব্যাপারে কথা বলতে রাজি হননি।
রূপগঞ্জ থানার ওসি মহসিনুল কাদির বলেন, কয়েকদিন আগে কলি বাহিনীর দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ