Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রলীগ নেতাকে ফাঁসানো যায়?

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ৮:০২ পিএম

নগরীর বায়েজিদে আধিপত্য বিস্তারের জেরে ছাত্রলীগ নেতা ইমন রনি হত্যাকান্ডের সঙ্গে নগর ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য নুরুল হক মনির সংশ্লিষ্টতা নেই বলে দাবি করেছেন পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের নেতারা। তাদের দাবি, তাকে ফাঁসানো হয়েছে।

রোববার চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে সংবাদ সম্মেলনে এ দাবি করেন পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি ইকরামুল কবির। লিখিত বক্তব্যে তিনি বলেন, দুই গ্রুপের সংঘর্ষে ইমন রনি খুনের ঘটনায় বায়েজিদ থানায় যে মামলা দায়ের করা হয়েছে এতে ষড়যন্ত্রম‚লকভাবে চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নগর ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য নুরুল হক মনিরকে আসামি করা হয়েছে।

দুই গ্রুপের সংঘাতে ইমন মারা গেলেও ওই দুই গ্রæপের সঙ্গে ন্যূনতম সম্পর্ক না থাকার পরও নুরুল হক মনিরকে মিথ্যা মামলায় জড়ানো উদ্দেশ্যপ্রণোদিত। অনতিবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে আন্দোলনে যেতে বাধ্য হবেন বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ