Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে যুবলীগ নেতা নাসির হত্যা মামলার আসামী মো. রাশেদুল আলম অস্ত্রসহ গ্রেপ্তার

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ৫:০৪ পিএম
চট্টগ্রামের রাউজান হলদিয়া ইউনিয়ন যুবলীগ নেতা নাসির হত্যা মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী একই ইউপির সিন্নিবটতল এলাকার রাশেদুল আলম (৪০) কে অস্ত্র সহ পুলিশ গ্রেপ্তার করেছে। সুত্র জানান, রবিবার ভোর সকাল ৪টায় রাউজান থানার অফিসার্স ইনচার্য আবদুল্লাহ আল হারুনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ তাকে গ্রেপ্তার করে। জানাগেছে, নাসির হত্যাকান্ড সহ খুন, ডাকাতি, অস্ত্র মামলার ওয়ারেন্টভুক্ত ৪টি মামলার আসামী মুহাম্মদ রাশেদুল ইসলাম গুপনে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করার জন্য শহর থেকে গ্রামে এসেছিল। পুলিশ রাতেই খবর পেয়ে তার অবস্থান নিশ্চিত করে তাকে গ্রেপ্তার অভিযানে নামে। পরে পুলিশ গভীর রাত ৪টায় তাকে গ্রেপ্তারে সক্ষম হন। এরপর পুলিশ তার স্বীকারুক্তি মতে তার বসত ঘর থেকে একটি দেশীয় তৈরী এলজি ও ২ রাউন্ড গুলি উদ্বার করে। 
রাউজান থানার ওসি আবদুল্লাহ আলহারুন ইনকিলাবকে জানান, রাশেদুল আলম হলদিয়া, রাউজান ও আশপাশের এলাকায় সন্ত্রাস কার্যক্রম চালিয়ে ত্রাস সৃষ্টি করে আসছিল।ওসি জানান, তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।
এদিকে সন্ত্রাসী রাশেদকে গ্রেপ্তার করায় পুলিশের প্রতি জনগনের আস্থা যেমন বেড়েছে তেমনি জনগনের মাঝে  প্রশান্তি বিরাজ করছে। 
গ্রেপ্তারকৃত রাশেদ হলদিয়া ইউপির ৪নং ওয়াডের সিন্নিবটতল এলাকার মৃত আবুল বশরের ছেলে।
উল্লেখ্য, ২০১৪ সালের ৫ জুন সন্দ্যায়  যুবলীগ নেতা নাসিরের সাথে কথা বলার বাণ করে নিয়ে গিয়ে রাশেদের নেতৃত্বে কুপিয়ে হত্যা করা হয় হলদিয়া রাবার বাগানের জঙ্গলে। লোহমহর্ষক এ হত্যাকান্ড ঘটিয়ে ক্লান্ত হননি খুনীরা। তারা নাসিরের শরির থেকে একটি পা ও হাতের আঙ্গুল গুলো বিচ্ছিন্ন করে পেলে ।বর্তমানে সে খুনের মামলা বিচারাধীন রয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ