Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাগুরার মহম্মদপুরে বিদ্যুৎস্পৃষ্টে লাইনম্যান নিহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ১০:৪৩ পিএম

মহম্মদপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো: রায়হান কাজী (২৮) নামে এক লাইনম্যানের মৃত্যু হয়েছে। শনিবার (১৩ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঠিকাদার শামছুল ইসলাম কটনকে বিক্ষুব্ধ জনতা পিটুনি দিতে থাকে পরে মহম্মদপুর থানা পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মৃত রায়হান উপজেলার বাবুখালী ইউনিয়নের চালিমিয়া গ্রামের কুদ্দুস কাজীর ছেলে এবং ঠিকাদার প্রতিষ্ঠান আল আরাফ এর অধিনে লাইনম্যান পদে মহম্মদপুরে কর্মরত ছিলেন।

ঠিকাদার কঠনের ফোনে বিদ্যুৎ লাইন চালু করা হয়েছে বলে অভিযোগ মৃত রায়হানের পরিবারের।

জানা যায়, ঠিকাদার শামছুল ইসলাম কটনের অধিনে বৈদ্যুতিক লাইনম্যান হিসাবে খুঁটিতে ফিটিং কাজ করতো রায়হান। বৈদ্যুতিক ৩৩ কে.বি লাইনে কাজ করতে গিয়ে হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যান বেল্ট বাঁধা অবস্থায় বৈদ্যুতিক খুঁটিতে ঝুলেছিলেন। এ অবস্থায় ঘটনাস্থলে ওই লাইনম্যানের মৃত্যু হয়। স্থানীয়রা তাকে ঝুলতে দেখে মহম্মদপুর ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। তারা তাকে মমৃত অবস্থায় উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ