Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে বিদেশি অস্ত্র গুলিসহ ২ সন্ত্রাসী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ৯:৩৪ পিএম | আপডেট : ৯:৪৫ পিএম, ১২ মার্চ, ২০২১

চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন টেরীয়াল বারইয়াঢালা এলাকায় অভিযান চালিয়ে ১ টি বিদেশী রিভলবার এবং ৪০ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব-৭ চট্টগ্রামের একটি বিশেষ টিম। এ সময় দুই সন্ত্রাসীকে পাকড়াও করা হয়েছে। শুক্রবার রাতে এ তথ্য জানান র্যাব কর্মকর্তারা।

আটক দুইজন হলেন- সীতাকুণ্ড উপজেলার টেরিয়াল এলাকার শাহ আলমের ছেলে মো. ইসমাঈল (৩৩) ও একই এলাকার আবুল কালামের ছেলে মো. সাইদুল ইসলাম (২৪)। তাদের দেহ তল্লাশি করে ১টি বিদেশি রিভলবার এবং ৪০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে- কতিপয় ব্যক্তি নাশকতার উদ্দেশ্যে অবস্থান করছে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা দৌঁড়ে পালানোর চেষ্টা করে। তাড়া করে দুইজনকে আটক করে র‌্যাব। তাদের দেহ তল্লাশি করে কোমর থেকে একটি বিদেশি রিভলবার এবং ৪০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তারা দীর্ঘদিন অবৈধ অস্ত্র বেচা-কেনা সহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। তাদের অস্ত্র ও গুলিসহ সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ