Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে বিয়ের ২ মাসের মধ্যে লাশ কিশোরী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪৭ পিএম

চট্টগ্রামের বোয়ালখালীতে বিয়ের দুই মাসের মধ্যে লাশ হলো কিশোরী নিগার সুলতানা (১৬)। বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত নববধূ নিগার সুলতানা উপজেলার শাকপুরা ইউনিয়নের আহমদ মিয়ার মেয়ে। জানা গেছে, নিগার সুলতানা শাকপুরা পাইলট প্রবর্ত্তক কন্যা বিদ্যাপীঠের নবম শ্রেণির ছাত্রী। দুই মাস আগে পশ্চিম গোমদণ্ডী মহল্লা চৌধুরী বাড়ির মো. হেলালের সঙ্গে বিয়ে হয় তার।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে নিগার সুলতানা রাগ করে ঘরের দরজা বন্ধ করে দেয়। অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় নিগারের বাপের বাড়িতে খবর দেওয়া হয়। বিকেল ৫টা দিকে দরজা ভেঙে ঘরে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। পরে নিগারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ