Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় কাউন্সিল ২০ মার্চ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ৬:৫৮ পিএম

স্বাধীনতার ৫০ বছর উদযাপন উপলক্ষে শ্রমজীবী মেহনতি মানুষের অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠার দৃঢ় প্রত্যয় নিয়ে ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় কাউন্সিল ২০২১ আগামী ২০ মার্চ শনিবার, সকাল ১০টায় ঢাকার গুলিস্তানস্থ কাজী বশির মিলনায়তনে অনুষ্ঠিত হবে। সংগঠনের জয়েন্ট সেক্রেটারি জেনারেল শহিদুল ইসলাম কবির আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য প্রিন্সিপাল মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাইসহ জাতীয় নেতৃবৃন্দ এতে বক্তব্য রাখবেন।

কেন্দ্রীয় কাউন্সিল বাস্তবায়নে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য মুহাম্মাদ আশরাফ আলী আকন এর তত্বাবধানে সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আবদুর রহমানকে আহ্বায়ক, সেক্রেটারী জেনারেল হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমানকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কাউন্সিল বাস্তবায়ন কমিটিসহ বিষয় ভিত্তিক ১০টি উপ-কমিটি গঠন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী শ্রমিক আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ