Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীতে ইসলামী শ্রমিক আন্দোলনের কমিটি গঠন

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

ইসলামী শ্রমিক আন্দোলন ফেনী জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। গতকাল সন্ধ্যায় ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কে মিড নাইট কনভেনশন হলে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে ২০১৯-২০২১ অর্থবছরের জন্য হাফেজ মাওলানা রফিকুল ইসলামকে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি হিসেবে মাওলানা একরামুল হক ভুইয়া, সহ-সভাপতি মাওলানা নাছির উদ্দিন ও মাওলানা আবদুল মতিনকে সেক্রেটারী করে ৪ সদস্যের কমিটি নির্বাচন করা হয়।
অনুষ্ঠানে মাওলানা এম এন ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মাওলানা জান্নাতুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মুফতি সিদ্দিকুল রহমান ও নোয়াখালী জেলার সেক্রেটারি মাওলানা শহিদুল্লাহ ভূইয়া। এছাড়া আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা শাখার সভাপতি মাওলানা কাজী গোলাম কিবরিয়া, সেক্রেটারী মাওলানা আবদুর রাজ্জাক, জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা আবদুল কাইয়ুম সোহাইল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনীতে ইসলামী শ্রমিক আন্দোলন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ