Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

‘পুলিশ জনগণের হতে কাজ করছে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ১২:০৬ এএম

আইজিপি ড. বেনজীর আহমেদ বলেছেন, বাংলাদেশ পুলিশ জনগণের পুলিশ হতে কাজ করছে। জনগণের কল্যাণ বিবেচনায় মেট্রোরেল প্রকল্পের কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে জনস্বার্থে পলওয়েল কারনেশন ভবনের কাঠামোগত পরিবর্তন সম্পন্ন করা হয়েছে। গতকাল রাজধানীর উত্তরায় নবসজ্জিত পলওয়েল কারনেশন শপিং সেন্টার উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, পলওয়েলের প্রচুর ব্যবসায়িক সম্ভাবনা রয়েছে। জনগণের কল্যাণ বিবেচনায় মেট্রোরেল প্রকল্পের কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে জনস্বার্থে পলওয়েল কারনেশন ভবনের কাঠামোগত পরিবর্তন করা হয়েছে। প্রতিষ্ঠানটির দ্রুত সম্প্রসারণ করে এর আয় বাড়াতে হবে, ব্যয় কমাতে হবে। তিনি প্রতিষ্ঠানটিকে আরও লাভজনক করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন।
তিনি বলেন, দেশ ও জনগণের সেবায় নিয়োজিত পুলিশ সদস্যদের কল্যাণে পলওয়েল এবং পুলিশ কল্যাণ ট্রাস্টের আয়ের অর্থ ব্যয় করা হচ্ছে। তিনি আরও বলেন, বাংলাদেশ পুলিশের সদস্যদের কল্যাণের কথা বিবেচনায় নিয়ে নানাবিধ কল্যাণমুখী উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এসব উদ্যোগের ফলে পুলিশের পাশাপাশি সাধারণ জনগণও নানাভাবে উপকৃত হবেন।
বাংলাদেশ পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড শপিং সেন্টারটির সংস্কার ও সৌন্দর্যবর্ধনের কাজ করেছে। অনুষ্ঠানে র‌্যাব মহাপরিচালক (ডিজি) ও পলওয়েলের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন, র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহসহ পলওয়েলের কর্মকর্তা ও ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ