Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হেলিকপ্টারে কাল আসবে সিলেটের গ্রামের বাড়ীতে এমপি কায়েছের লাশ : জানাযা হবে কাশিম আলী বিদ্যালয় মাঠে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ৭:৪৪ পিএম

সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ) আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েসের (৬৫) লাশ কাল (শুক্রবার) সকাল ১১টায় হেলিকপ্টার যোগে ফেঞ্চুগঞ্জের নুরপুরস্থ তাঁর নিজ বাড়িতে আসবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও তাঁর দেয়া হেলিকপ্টারে করে মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েসের লাশ ফেঞ্চুগঞ্জে আসবে বলে জানিয়েছেন মাহমুদ উস সামাদ চৌধুরীর ব্যক্তিগত সহকারী জুলহাস আহমদ। পরে বিকেল ৫টায় ফেঞ্চুগঞ্জস্থ কাশিম আলী উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে জানাযার নামাজ।

আজ তার লাশ রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে গোসল দেয়ানোর পর রাখা হবে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)-এর হিমাগারে। সেখান থেকে সরাসরি নিয়ে আসা হবে ফেঞ্চুগঞ্জে। এর আগে তিনি ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ (বৃহস্পতিবার) বেলা ২টা ৪০ মিনিটের সময় শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে স্ত্রী ও ১ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ